October 23, 2024, 10:30 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করে প্রজ্ঞাপন জারি। গোবিন্দগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় এক নারী নিহত কুষ্টিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ গেল একই পরিবারের তিনজনের! দিনাজপুর বিরামপুরে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত সাঘাটায় ১০হাজার ২শত পিস ইয়াবা ট্যাবলেট সহ একজন মাদক কারবারি গ্রেফতার বাংলাদেশ পৌর সার্ভিস এসোসিয়েশনের কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক হলেন ফখরুল ইসলাম কাহালুতে জাতীয় শিশু-কিশোর ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার ও সনদ বিতরণ কাহালুতে ইট ভাটা মালিকের বাসায় ডাকাতি সংঘটিত নওগাঁয় ১ লাখ ১৪ হাজার কিশোরী পাচ্ছে জরায়ুমুখ ক্যান্সার টিকা বদলির আদেশে পাত্তা দিচ্ছেন না, গোবিন্দগঞ্জ উপজেলা প্রকৌশলী আতিকুর রহমান

বগুড়া শাজাহানপুর থানার নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়াদুদ।

শাহজাহানপুর প্রতিনিধি: শাজাহানপুর থানার নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে পদায়ন করা হয়েছে পুলিশ পরিদর্শক মোঃ ওয়াদুদ আলম কে।

২৩ সেপ্টেম্বর বগুড়া জেলার পুলিশ সুপার মোঃ জেদান আল মুসা‌ পিপিএম স্বাক্ষরিত এক অফিস আদেশে এক তথ্য জানানো হয়েছে।

নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়াদুদ আলম ইতিপূর্বে ওআর হেডকোয়ার্টার্স হিসেবে পুলিশ সুপার কার্যালয়ে কর্মরত ছিলেন। তিনি সদ্য বিদায়ী ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলামের স্থলাভিষিক্ত হবেন।

এছাড়াও ওই আদেশে এসএম মইনুদ্দিন কে বগুড়া সদর থানা, শফিকুল ইসলাম কে শেরপুর থানা, তরিকুল ইসলামকে নন্দীগ্রাম থানা, আব্দুস শুকুর কে শিবগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত), আব্দুর রশিদ কে শিবগঞ্জ সার্কেল অফিসে, জিল্লুর রহমানকে সদর ফাঁড়ি ইনচার্জ, মাহবুবুর রশিদ কে সদর ট্রাফিকের শহর ও যানবাহন পরিদর্শক ও সালেকুজ্জামান খান কে সদর ট্রাফিক অফিসের শহর ও যানবাহন পরিদর্শক-১ হিসেবে পদায়ন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com